কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ ডায়াগনস্টিক সেন্টারকে অর্থদন্ড

0
56

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

অভিযানে কিশোরগঞ্জ জেলা শহরের বটতলায় লাইসেন্স নবায়ন না থাকায় আল সাফি প্যাথলজি ও হাজী ডায়াগনস্টিক সেন্টারকে মেডিক্যাল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি ( নিয়ন্ত্রণ ) অধ্যাদেশ, ১৯৮২ এর ১৩(২) ধারা মোতাবেক ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা, সিয়াম ডায়াগনস্টিক সেন্টার ও আপন ডায়াগনস্টিক সেন্টারে পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ (সংশোধন ২০১০) এর ৬(গ) ধারায় যথাক্রমে ৫০ হাজার টাকা ও ৩০ হাজার টাকা এবং শিখা ডায়াগনস্টিক সেন্টারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারায় ৩০ হাজার টাকা করে পাঁচ প্রতিষ্ঠানকে মোট ১ লক্ষ ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাসউদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব শফিকুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, র‌্যাব-১৪, সিপিসি -২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান, কিশোরগঞ্জ পরিবেশ সংরক্ষণ অধিদপ্তর (ক্যাব) এর সভাপতি আলম সারোয়ার টিটু সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন