অষ্টগ্রামে গণধর্ষণের শিকার গৃহবধূ; পলাতক ২ আসামী গ্রেফতার

0
620

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

সিনিয়র করেসপন্ডেন্ট: কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় দুই গণর্ধষণ আসামীকে গ্রেফতার করেছে অষ্টগ্রাম মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন হারিছ মিয়া (৩২), জাকির হোসেন (৩০)। গ্রেফতারকৃত হারিছ মিয়া উপজেলার আদমপুর ইউনিয়নের বরাগীরকান্দি গ্রামের মৃত শাহাবুদ্দিন ও জাকির হোসেন মৃত আব্দুল মিয়ার পুত্র।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর (রবিবার) রাত আনুমানিক সোয়া ১১টার দিকে ভিকটিম গৃহবধূ (২২) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আগে থেকে ওত পেতে থাকা আসামী হারিছ ও জাকির গৃহবধূর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বরাগিরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় নিয়ে যায়। পরে হারিছ ও জাকির পালাক্রমে ধর্ষণ করে গৃহবধূকে বারান্দায় ফেলে রেখে যায়। পরে ভিকটিম গৃহবধূর চিৎকারে তার স্বামী ও পরিবারের অন্যান্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে।

গৃহবধূর পরিবারের সদস্যরা বিষয়টি মীমাংসার জন্য এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে গেলে কোনো সুরাহা না হওয়ায় শনিবার (২৪ অক্টোবর) গৃহবধুর স্বামী বাদী হয়ে অষ্টগ্রাম মডেল থানায় মামলা দায়ের করে।

পরে শনিবার (২৪ অক্টোবর) অষ্টগ্রাম মডেল থানার ওসি (তদন্ত) আরিফুর রহমানের নেতৃত্বে এএসআই আসাদুজ্জামান, জামির হোসেন ও ওমর ফারুকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আদমপুর এলাকায় বিকাল ৫ টার দিকে অভিযান পরিচালনা করে গণধর্ষণে অভিযুক্ত এই দুই আসামীকে গ্রেফতার করে।

এ বিষয়ে শনিবার রাতে অষ্টগ্রাম মডেল থানার ডিউটি অফিসার নূরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) সকালে আসামীদের কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে। ভিকটিম গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে নেওয়া হবে এবং ভিকটিমের জবানবন্দি নেওয়া হবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন