ইটনায় অটো রিকশায় যাত্রী নেয়াকে কেন্দ্র করে সংঘের্ষে নিহত ২

0
24

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ: কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় অটো রিকশায় যাত্রী নেয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে ২ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার মৃগা ইউনিয়নে ঘটনাটি ঘটে। এ ঘটনায় বাদল মিয়া (৪৮) ও মিরাজ আলী (৭০) নামের ২ অটো রিকশা চালক নিহত হয়।

নিহত বাদল মিয়া (৪৮) মৃগা ইউনিয়নের প্রজারকান্দা গ্রামের মৃত নূর মিয়ার পুত্র ও মিরাজ আলী (৭০) একই ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়া পুত্র।

স্থানীয়সূত্রে জানা যায়, শুক্রবার (২৫ ডিসেম্বর) অটো রিকশায় লোক উঠানোকে কেন্দ্র করে দুগ্রামের কয়েকজনের সঙ্গে ঝগড়া হয়। প্রজারকান্দা গ্রামের আতাউরকে মারধর করে শান্তিপুর গ্রামের লোকজন। এরই জেরে শনিবার (২৬ ডিসেম্বর) সকাল নয়টার দিকে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাজারের কাছে আন্ধাইর এলকায় সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্থানীয়রা জানিয়েছে, আহতদের হবিগঞ্জ ও কিশোরগঞ্জ পাঠানো হয়েছে।

মৃগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান দুলালের সাথে বিষয়ে কথা বললে তিনি জানান, অটো রিকশায় যাত্রী নেয়াকে কেন্দ্র করে দু’ পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে বলে জানতে পেরেছি। পরে সংঘর্ষে বাদল মিয়া ও মিরাজ আলী নামে ২ ব্যক্তি নিহত হন। খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুর্শেদ জামান (বিপিএম) জানান, শনিবার সকাল ৯ টার দিকে সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লাশ ময়মনাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন