কটিয়াদীতে ট্রিপল মার্ডার এর ঘটনায় মামলা

0
31
ছবি: নিহত আসদ, পারভীন ও শিশু লিয়ন (সংগৃহিত)

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

ভিশন ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রিপল মার্ডার এর ঘটনায় নিহত আসাদ মিয়ার বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে আসাদের ছোটভাই দ্বীন ইসলামকে প্রধান আসামী করে কটিয়াদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, নিহত আসাদ মিয়ার বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় শুক্রবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে আগামীকাল শনিবার দুপুরে তাদেরকে কিশোরগঞ্জ কোর্টে হাজির করা হবে।

পুলিশের ভাষ্য, এ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যে চারজনকে আটক করা হয়েছে। এবং বাকী পাঁচজনকে আটক করতে অভিযান অব্যাহত আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন আসাদের ছোটভাই দ্বীন ইসলাম।

উল্লেখ‌্য, গতকাল বৃহস্পতিবার মো. আসাদ মিয়া (৫৫), তার স্ত্রী পারভিন (৪৫) ও শিশু সন্তান লিয়ন (১১) কে নৃশংসভাবে হত্যা করে বাড়ির পেছনে একটি গর্তে মাটি চাপা দেওয়া হয়। রাত সাড়ে ১০টার দিকে একই গর্ত থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন