কটিয়াদী চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার: প্রধান আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

0
74
ছবি: কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রিপল মার্ডার ঘটনার প্রধান আসামী দ্বীন ইসলামকে আজ আদালতে হাজির করা হয়।

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্ট: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় একই পরিবারের ৩ জনকে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামী দ্বীন ইসলামসহ অপর তিন আসামীকে আজ শনিবার (৩১ অক্টোবর) আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন প্রধান আসামী দ্বীন ইসলাম (৩৮)।

মামলায় গ্রেফতারকৃত অপর তিন আসামীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে বিচারক আগামীকাল রবিবার (১ নভেম্বর) রিমান্ড শুনানির দিন ধার্য করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। আসামিরা হলো, নিহত আসাদের ছোট ভাই প্রধান আসামি দ্বীন ইসলাম, (মা) কেওয়ার মা, বোন নাজমা আক্তার ও ভাগ্নে আল আমিন।

ছবি: গ্রেফতারকৃত অপর তিন আসামী (মা) কেওয়ার মা, নাজমা আক্তার (বোন) ও আল আমিন (ভাগ্নে)।

শনিবার বিকেলে সিনিয়র জুডিসয়াল ম্যাজিস্ট্রেট আদালত নং-১, কিশোরগঞ্জ এর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোঃ আব্দুন নুর এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জেরেই দ্বীন ইসলাম তার ভাই আসাদ মিয়া, ভাবী পারভীন আক্তার ও শিশু লিয়নকে হত্যা করে মাটিচাপা দিয়েছে বলে  জবানবন্দি দিয়েছে।

এ বিষয়ে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) সাংবাদিকদের জানান, কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামের তিন জনকে হত্যা কান্ডের ঘটনায় পুলিশ চার জনকে আটক করেছে। শনিবার প্রধান আসামী দ্বীন ইসলামকে ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার আবেদন করি এবং অপর তিন আসামীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হলে আদালত আগামীকাল রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন। দ্বীন ইসলাম হত্যাকান্ডে মুখ্য ভূমিকা পালন করেছে বলে সে আমাদের জানিয়েছে।

তিনি আরোও জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ঘটনার সাথে দ্বীন ইসলাম ছাড়াও তাদের দুই একজন নিকট আত্মীয় জড়িত রয়েছে। দ্বীন ইসলাম জিজ্ঞাসাবাদে প্রথমে তার ভাবী পরে ভাতিজা লিয়ন ও ঘটনার দিন রাতে সর্বশেষ তার ভাইকে হত্যা করে মাটিচাপা দিয়েছে বলে জানিয়েছে। ঘটনার আলামত হিসেবে গর্ত থেকে নিহত আসাদ ও তার স্ত্রীর ব্যবহৃত দুটো মোবাইল উদ্ধার করা হয়েছে। আদালতে রিমান্ড আবেদন মঞ্জুর হলে এ ঘটনার আরোও তথ্য জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন