কিশোরগঞ্জের নিকলীতে বিদেশী রিভলবারসহ ১জনকে গ্রেফতার করেছে র‌্যাব

0
36

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের নিকলী উপজেলা থেকে ১টি বিদেশী রিভলবার ও ১ রাউন্ড গুলিসহ মোঃ শফিউল্লাহ (৩৮) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।
সোমবার (১২ অক্টোবর) দুপুর ১টার দিকে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ডুবি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিউল্লাহ সিংপুর ইউনিয়েনের ডুবি গ্রামের মোঃ সামসুদ্দিনের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-২ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নিকলী থানাধীন সিংপুর ইউনিয়নের ডুবি এলাকায় মোঃ শফিউল্লাহ দিনে-দুপুরে অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছিলো। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত এলাকায় গোপনে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে সোমবার জেলার নিকলী থানাধীন সিংপুর ইউনিয়নের ডুবি এলাকা হতে র‌্যাব- ১৪, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

এ সময় শফিউল্লাহর কাছ থেকে ১টি আমেরিকার তৈরী বিদেশী রিভলবার এবং ১ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান (লেঃ কমান্ডার বিএন) নিউজ ভিশনকে জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ জমি-জমা নিয়ে বিরোধের জেরে এলাকায় অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার নিকলী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন