কিশোরগঞ্জে ইয়াবাসহ ১ নারীসহ গ্রেফতার-২

0
53

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের মনিপুরঘাট এলাকায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ মোঃ বাবুল মিয়া (৩৯) ও শহরের কলাপাড়া এলাকা থেকে ৪৫০ পিস ইয়াবাসহ জান্নাতুল ইসলাম বৃষ্টি (২৬) নামে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ এর আভিযানিক দল।

র‌্যাবসূত্রে জানা যায়, গ্রেফতারকৃত বাবুল মিয়া মনিপুরঘাট এলাকার মৃত গোলাপ মিয়ার পুত্র ও জান্নাতুল ইসলাম বৃষ্টি কলাপাড়া এলাকার সাইদ বিন আমিন দীপ্তর স্ত্রী। গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ের জড়িত। অভিযান পরিচালনার সময় বাবুল মিয়ার কাছ থেকে মাদক ব্যাবসায়ের নগদ ১৮ হাজার টাকা ও ৫০০ পিস ইয়াবা ও বৃষ্টিকে ৪৫০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান (লেঃ কমান্ডার বিএন) নিউজ ভিশনকে জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জে মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এমনর অভিযান অব্যহত থাকবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন