কিশোরগঞ্জের কটিয়াদীতে শিশু বলাৎকার! আসামি গ্রেপ্তার

0
200

সর্বশেষ আপডেট 5 months আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের কটিয়াদীতে মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে বলৎকারের ঘটনা ঘটেছে। সোমবার (১৬ মে) এ ঘটনায় দায়ের করা মামলায় আহাব উদ্দিন (৬৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, শনিবার (১৪ মে) রাতে অস্কার বিজয়ী চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের পৈত্রিক ভিটায় বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে অটোরিকশা খুঁজতে থাকে বলৎকারের শিকার শিশু শিক্ষার্থী। তখন গ্রেপ্তারকৃত মসূয়া গ্রামের আহাব উদ্দিন তার মোবাইল ফোনে শিশু শিক্ষার্থীর পিতার সাথে কথা বলে এবং তার ঘরে নিয়ে যায়। পরে রাত সাড়ে ১১টার দিকে আহাব উদ্দিন শিশুটিকে জোরপূর্বক বলাৎকার করলে শিশুটির চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। বলাৎকারের শিকার শিশুকে রবিবার (১৫ মে) বিকালে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

অবস্থায় অবনতি হলে রাতেই তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তাকে প্রেরণ করা হয়। এ ঘটনায় শিক্ষার্থীর পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করলে কটিয়াদী থানা পুলিশ আসামি আহাব উদ্দিনকে গ্রেপ্তার করে।

কটিয়াদী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী বলেন, আসামিকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন