কিশোরগঞ্জের পল্লীতে মুরগীর ফার্মে সশস্ত্র হামলা

0
441

সর্বশেষ আপডেট 2 years আগে | titu

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের পল্লীতে মুরগীর ফার্মে হামলা চালিয়েছে সশস্ত্র দুর্বৃত্তরা। এসময় স্থানীয় লোকজন গুলাগুলির শব্দ শুনে দলবদ্ধ হয়ে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

শুক্রবার (১৩ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর এয়াকুব সুমনের গ্রামে বাড়ি কামালিয়ারচরে ডিমপাড়া মুরগীর ফার্ম রয়েছে। সেখানে শুক্রবার (১৩ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে ৮-১০টি মোটরসাইকেলে করে ২০-২৫ জন সশস্ত্র দুর্বৃত্ত মুরগীর ফার্মে গিয়ে এলোপাতারি কোপায় ও গুলি বর্ষণ করে। এক পর্যায়ে মুরগীর ফার্মে আগুন লাগানোর চেষ্টা করে। স্থানীয় এলাকাবাসী ঘটনা বুঝতে পেরে দলবদ্ধভাবে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার সময় ৫টি মোটরসাইকেল ও একটি মোবাইলফোন ফেলে রেখে যায়। এসময় আগুনে ৩টি মোটরসাইকেল পুড়ে যায় এবং ২টি মোটরসাইকেল ভাঙচুর অবস্থায় পড়ে থাকে। খবর পেয়ে রাতেই কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে স্থানীয় লোকজন জানান, দুর্বৃত্তরা মুরগীর ফার্মে গিয়ে এলোপাতারি কোপায় ও গুলি বর্ষণ করে। এক পর্যায়ে মুরগীর ফার্মে আগুন লাগানোর চেষ্টা চালায়। পরে গ্রামবাসী ধাওয়া দিলে পালিয়ে যাওয়ার সময় ৫টি মোটরসাইকেল ও একটি মোবাইলফোন ফেলে রেখে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেলগুলো ও মোবাইলফোন জব্দ করে।

কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি ভালোভাবে খতিয়ে দেখা হচ্ছে। এব্যাপারে বিস্তারিত পরে জানা যাবে।  

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন