কিশোরগঞ্জে দেশীয় বন্দুকসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

0
27

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

সিনিয়র করেসপন্ডেন্ট: কিশোরগঞ্জে বন্দুকসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৭ অক্টোবর) সকালে কিশোরগঞ্জের বৌলাই এলাকা থেকে এমদাদুল হক (২৮) নামের যুবককে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত এমদাদুল হক বৌলাই, রাজকুন্তি এলকার আবুল হাশেমের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে জেলার সদর থানাধীন বৌলাই দক্ষিন রাজকুন্তি এলাকায় একজন ব্যক্তি অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছে। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত এলাকায় গোপনে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হলে তথ্যের সত্যতা পায় র‌্যাব।

এরই প্রেক্ষিতে শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৭ টার দিকে বৌলাই দক্ষিন রাজকুন্তি এলাকা হতে অস্ত্রধারী এমদাদুল হক র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১ টি দেশীয় তৈরী ওয়ান শুটার বন্দুক উদ্ধার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান (লেঃ কমান্ডার বিএন) নিউজ ভিশনকে জানান গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এলাকায় অস্ত্র দেখিয়ে প্রভাব বিস্তার করে আসছিল বলে স্বীকার করে। আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন