কিশোরগঞ্জে ৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

0
24

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ: কিশোরগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২ নভেম্বর) করিমগঞ্জ উপজেলার চামড়াঘাট এলাকা থেকে মোঃ আনোয়ার হোসেন(২০), মোঃ মুরসালিন আহমদ সাঈদ (১৮) সামে দুই মাদক ব্যসায়ীকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার নয়া হালট (পশ্চিমপাড়া) গ্রামের নূরুল ইসলামের পুত্র ও মোঃ মুরসালিন আহমেদ সাঈদ একই এলাকার আব্দুল গফুরের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১৪ সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী চক্রটি সুনামগঞ্জ জেলার নয়া হালট (পশ্চিমপাড়া) এলাকা থেকে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জসহ আশে পাশের জেলাতে নিয়মিত মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। তথ্যের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে গ্রেফতারকৃত চক্রটির উপর নজরদারি রাখলে সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে সোমবার (২ নভেম্বর) র‌্যাব অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান লেঃ কমান্ডার (বিএন) নিউজ ভিশনকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি চক্রটি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানাধীন নয়া হালট (পশ্চিমপাড়া) এলাকা থেকে প্রথমে গাঁজাগুলো সংগ্রহ করে নিয়ে আসে এবং পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে গাঁজা বিক্রয় করার জন্যে অভিনব পদ্ধতি অবলম্বন করে প্লাস্টিকের ব্যাগে ০১ কেজির প্যাকেট করে তারা দেশের বিভিন্ন জায়গায় গাঁজা সরবরাহ করে।

দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসায়ের সাথে জড়িত বলে স্বীকার করেছে। আসামীদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানিয়েছেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন