ময়মনসিংহের নান্দাইলে ১৯০ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

0
26

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

সিনিয়র করেসপন্ডেন্ট: ময়মনসিংহে ১৯০ পিস ইয়াবাসহ মোঃ রিপন (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (০৯ অক্টোবর) রাত ৯টায় ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসল্লী ইউনিয়নের মেরেঙ্গো নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হলে তথ্যের সত্যতা পায় র‌্যাব।

শুক্রবার (০৯ অক্টোবর) রাতে র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন মুসুল্লী ইউনিয়নের মেরেঙ্গা বাজার এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ রিপন (৪৫) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ রিপন নান্দাইল উপজেলার মুসল্লী ইউনিয়নের মেরেঙ্গো গ্রামের মৃত আঃ খালেক মিয়ার পুত্র। এ সময় তার কাছ থেকে ১৯০ (একশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান (লেঃ কমান্ডার বিএন) নিউজ ভিশনকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আসামী মোঃ রিপন দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন