২ কয়েদির মারামারিতে নিহত ১

0
44

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জ জেলা কারাগারে ২ কয়েদির মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আব্দুল হাই (২৭) নামে এক কয়েদি নিহত হয়েছে।

নিহত আব্দুল হাই কিশোরগঞ্জ সদর উপজেলার শিমুলিয়া গ্রামের ইসরাইল মিয়ার ছেলে। মাদক মামলায় তিনি কারাগারে ছিলেন

জেলা কারাগার-১ সূত্রে জানা যায়, সোমবার (৮ ফেব্রুয়ারী) গভীর রাতে নিহত আব্দুল হাইয়ের সাথে কয়েদি সাইদুর রহমানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাইদুর হাজতখানার টয়লেট থেকে একটি কাঠ নিয়ে আব্দুল হাইকে মারতে শুরু করে। পরে ঘটনাস্থলেই আবদুল হাইয়ের মৃত্যু ঘটে।

এঘটনায় আরেক কয়েদি জাহাঙ্গীর মিয়া আহত হন। জাহাঙ্গীর জেলার নিকলী উপজেলার নয়াহাটি গ্রামের ইসমাইল মিয়ার পুত্র। আহত জাহাঙ্গীরকে কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঘাতক কয়েদি সাইদুর মিয়ার বাড়ি তাড়াইল উপজেলার কালনা মাইজপাড়া গ্রামে। নারী ও শিশু নির্যাতন দমন সংক্রান্ত মামলায় তিনি হাজতবাস করছেন।

এ ঘটনায় জেল সুপার বজলুর রশিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসউদকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুজন হলেন একজন অতিরিক্ত পুলিশ সুপার ও ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান।
এ কমিটিকে দ্রুত রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান জেলা প্রশাসক।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন