৫৮০ পিস ইয়াবাসহ বাজিতপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

0
37

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের বাজিতপুরে ৫৮০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটকৃত ২ জন হলো মো. লাল মিয়া (৪০) ও মো. এরশাদ মিয়া (৪৫)।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বাজিতপুর উপজেলার আখড়া বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে তাদের আটক করে। আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. লাল মিয়া বাজিতপুর উপজেলার দিলালপুর ইউনিয়নের দাড়িয়াকান্দা গ্রামের মৃত বাদশা মিয়া ছেলে ও মো. এরশাদ মিয়া একই উপজেলার বলিয়ারদী ইউনিয়নের বলিয়ারদী পশ্চিমপাড়ার মৃত আব্দুর রশিদ খাঁর ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী নিউজ ভিশনকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছিলো। ঘটনার সত্যতা যাচাইয়ে লক্ষ্যে মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হলে এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বাজিতপুর উপজেলার আখড়া বাজার এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ তিন হাজার ৭৪৫ টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত তিনটি মোবাইল সেট’সহ দুই মাদক ব্যবসায়ী মো. লাল মিয়া ও মো. এরশাদ মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন