রিয়াদ আহমেদ তুষারের “বধির বোবা? অন্ধ” বইয়ের মোড়ক উন্মেচন আজ

0
50

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের ইসলামী মেধাবী স্কলার কৃষিবিদ ও ব্যরিষ্টার রিয়াদ আহমেদ তুষারের নতুন বই ‘বধির বোবা? অন্ধ’ বইটি মোড়ক উন্মেচন আজ।

কিশোরগঞ্জের ঐতিহসিক পাবলিক লাইব্রেরির ২য় তলায় মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হবে। প্রেরনা বাংলাদেশের প্রতিষ্ঠাতা মনোয়ারা হোসাইন রনী জানান, করোনার কারনে অত্যন্ত ঘরোয়া পরিবেশে সামাজিক দূরত্ব বজায় রেখে মোড়ক উন্মোচন করা হবে।

এতে উপস্থিত থাকবেন, ডা. আ ন ম নৌশাদ খান, ড.মোহাম্মদ সুলতান উদ্দিন ভূইয়া, মোজাম্মেল হক খান রতন ড.খলিলুর রহমান খান আজহারী, মৌলানা সাইফূল্লাহ সহ উলামায়ে কেরাম গন আলোচনা করবেন । বইটিতে আপনারা জানবেন, ইবাদত দিয়ে কি বোঝায়, মোহাম্মদ (সাঃ) এর অন্যরকম জীবনী, আমি তার চাইতে উত্তম , চোরে চোরে মাসাতো ভাই, কানা লেংরা বোবা পয়গম্বরের দুশমন, বিদআত কি শিরকের চাইতে বেশী গুরুত্বপূর্ণ , আলেম উলামা, অপমান ও লাঞ্চনা, কাবা ঘর যখন মূর্তি, কবরের প্রশ্নে উত্তর দিতে হলে কোরআন পড়া উচিৎ, এরকম ৫৩ টি প্রবন্ধে বই টি লিখেন তিনি।

কৃষিবিদ ও ব্যারিষ্টার রিয়াদ আহমেদ তুষার জানান, বইটি কোরআন বুঝে পড়া এবং গবেষনা করার জন্য উৎসাহ দিবার জন্যই লেখা হয়েছে। এছাড়া ও তার অন্যান্য বই তেমরা ও কি চিন্তা করবে না, ইকরা , তেলওয়াত ও উচ্চারণ বই গুলো পাঠক মহলের চিন্তা জগতে বেশ প্রভাব ফেলেছে। বইটি কিশোরগঞ্জের আতহার লাইব্রেরীতে পাওয়া যাচ্ছে, বইটি প্রকাশ করেছে মাওলা ব্রাদার্স। অনুষ্ঠানে আপনি ও আমন্ত্রিত । অনুষ্ঠানটি আয়োজন করেছে প্রেরনা বাংলাদেশ।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন