আকবরের চিকিৎসা খরচ আজীবন ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

0
20

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

বিনোদন ডেস্ক: “তোমার হাত পাখার বাতাসে, আমার প্রাণ জুড়িয়ে আসে, কিছু সময় আরো তুমি থাকো আমার পাশে” গানটি গেয়ে সারা বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পান কন্ঠশিল্পী আকবর আলী। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে সাড়া জাগানো গায়ক আকবর আলী গাজী এখন ভালো নেই। শরীরে তার বাসা বেঁধেছে নানা রোগ। চিকিৎসার খরচ চালাতে গিয়ে অনেকটা হিমশিম খেতে হচ্ছে একসময়ের জনপ্রিয় এই গায়কের। অর্থাভাব আর প্রয়োজনীয় চিকিৎসার অভাবে আকবর অনেকটাই মানবেতর জীবন যাপন করছেন।

কিছুদিন আগে একটি টিভি চ্যানেলের সাক্ষাতকারে তার বর্তমান অবস্থার কথা তুলে ধরে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন। তারই প্রেক্ষিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা খরচ আজীবন ফ্রি করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাজীবন তিনি এই হাসপাতাল থেকে আকবর বিনামূল্যে চিকিৎসা সেবা পাবেন।

কণ্ঠশিল্পী আকবর আলী গাজী গণমাধ্যমকে বলেন, আমার স্যার (হানিফ সংকেত) প্রধানমন্ত্রীর অফিসের সঙ্গে যোগাযোগ করেন। এরপর উনি আমার অবস্থা সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিস্তারিত জানান। প্রধানমন্ত্রী স্যারের কথা শুনেছেন। তিনি আমার জন্য আরও দুই লাখ টাকার চেক বরাদ্দ করেন এবং পিজি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল) আজীবন ফ্রি করে দিয়েছেন। আমি আমার স্যার ও প্রধানমন্ত্রীর কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো।

ডায়াবেটিস ও কিডনিরোগসহ শারীরিক বিভিন্ন জটিলতায় ভুগছেন আকবর আলী। গত ঈদের পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে কিছুটা সুস্থ হয়ে বাসায় আসেন। তিনি এখন মিরপুর ১৩ নম্বরে বাসাতেই অবস্থান করছেন।

ইত্যাদির মঞ্চে গান গেয়ে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেন আকবর আলী গাজী। রিকশাচালক থেকে গায়ক হিসেবে প্রতিষ্ঠা পান তিনি।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন