অষ্টগ্রামে রোরাল সার্ভিসেস ফাউন্ডেশনের ডিজিটাল হাসপাতাল উদ্বোধন

0
137

সর্বশেষ আপডেট 2 years আগে | Nazrul Sagar

অষ্টগ্রাম প্রতিনিধি (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে রোরাল সার্ভিসেস ফাউন্ডেশন কর্তৃক ডিজিটাল হাসপাতালের শুভ উদ্ভোধন করা হয়েছে। আজ (সোমবার) সকাল দশটায় সংস্থার অষ্টগ্রাম জামতলী কার্যালয়ে ম্যানেজার (অপারেশন) জয়ন্ত অধিকারীর সভাপতিত্বে ও মোঃ আব্দুর রহমান ম্যানেজার অষ্টগ্রাম এর সঞ্চালনায় উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগর ও অষ্টগ্রাম বড় বাজার বণিক সমিতির সভাপতি রাজিব আহমেদ হেলু।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের সহকারী ব্যবস্থাপক (ডিজিটাল হেল্থ) জসীম উদ্দিন খান ও ময়মনসিংহ বিভাগের এলাকা ব্যবস্থাপক কামরুল হাসান।
অনুষ্ঠানের সভাপতি জয়ন্ত অধিকারী বলেন, রোরাল সার্ভিসেস ফাউন্ডেনে ডিজিটাল হাসপাতাল উদ্বোধনের মাধ্যমে হাওর উপজেলা অষ্টগ্রামের চিকিৎসা সেবার নতুন দিগন্ত উম্মোচিত হল। এখানে নামমাত্র মূল্যে নিবন্ধন করে ২৪ ঘন্টা ফ্রি ডাক্তার ভয়েস ও ভিডিও কলের মাধ্যমে ফ্রি প্রেসক্রিপশনের মাধ্যমে চিকিৎস্ াগ্রহনের ব্যবস্থা রয়েছে। তিনি বলেন, এখানে বিভিন্ন মূল্যের স্বাস্থ্য প্যাকেজ ক্রয়ের মাধ্যমে সর্বোচ্চ ২৫০০০০ টাকা পর্যন্ত ফ্রি চিকিৎসা ক্যাশব্যাক প্রদানের ব্যবস্থাও রয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন