অষ্টগ্রামে নদী থেকে এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার

0
163

সর্বশেষ আপডেট 2 years আগে | Nazrul Sagar

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে কডু মিয়া (৫০)নামের এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৯ জানুয়ারী) দুপুরে উপজেলার কাস্তুল ইউনিয়নের লঞ্চ ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত কডু মিয়া নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের মৃত কাছম আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কডু মিয়া অষ্টগ্রাম-ভৈরব নৌ রুটের এমভি অষ্টগ্রাম নামক লঞ্চে বাবুর্চির কাজ করতেন। শনিবার রাতের কোনো এক সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে মৃত কডু মিয়া লঞ্চের পিছনে গেলে সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে ধলেশ্বরী নদীতে পরে যায় বলে ধারনা করা হচ্ছে। পরে সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন নদীতে ভাসমান অবস্থায় তার লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

অষ্টগ্রাম মডেল থানার ওসি তদন্ত মোঃ আরিফুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মৃত কডু মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে পানিতে পরে ঘটনাস্থলেই মারা যায়। আমরা নদী থেকে লাশ উদ্ধার করে সুরতহাল সংগ্রহ করেছি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন