এইচ টি ইমামের মৃত্যুতে এমপি তৌফিকের শোক

0
72

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ইটনি, মিঠামইন অষ্টগ্রাম (কিশোরগঞ্জ-৪) আসনের সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক (এমপি)।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে এক শোক বার্তায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি জানান, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলাদেশের রাজনীতিতে তার ভূমিকা ছিল অপরীসীম। তিনি তার কর্মের মাধ্যমে কোটি বাঙ্গালীর হৃদয়ে অমর হয়ে থাকবেন।

শোক বার্তায় এমপি তৌফিক মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ পাক তাঁর বিদেহী আত্মাকে শান্তি দান করুন। আমি তার আত্মর মাগফেরাত কামনা করছি।

উল্লেখ্য, বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১.১৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মৃত্যুবরণ করেন।এইচ টি ইমাম দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি সময়ে অসুস্থতা বাড়লে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। প্রায় দুই সপ্তাহ ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন। মুক্তিযুদ্ধের সময় প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করা এইচ টি ইমাম ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন