কিশোরগঞ্জস্থ অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে এমপি তৌফিকের জন্মদিন উদযাপন

0
40

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ: কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের ৫১তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া ও কেক কেটেছে কিশোরগঞ্জস্থ অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন ছাত্র কল্যাণ পরিষদ। সোমবার (২৭ অক্টোবর) রাতে কিশোরগঞ্জের একটি রেস্টুরেন্টে এমপি তৌফিকের জন্মদিন উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওয়ালী নেওয়াজ খান কলেজের উপাধ্যক্ষ ও কিশোরগঞ্জস্থ মিঠামইন সমিতির সভাপতি মোঃ ফজলুর রহমান দুলাল, জেলা পরিষদ সদস্য এড. আবুল কাউসার খান মিল্কী, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ফাইজুল হক হায়দারী বিপ্লব, অষ্টগ্রাম সমিতির মোঃ আব্দুল কুদ্দুস, মিঠামইন সমিতির সাধারণ সম্পাদক ও প্রভাষক কায়সার আহমেদ লিংকন, অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ তুষার প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জস্থ অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন ছাত্র কল্যাণ পরিষদের মনিরুল ইসলাম ফয়সাল, উজ্জ্বল রনি, রাকিবুল হাসান রোকেল, রাইসুল ইসলাম কায়েস, আকিবুর রহমান, জাকির হোসেন, মাসুদ রানা, আব্দুল কাইয়ুম স্বপন, ফয়সাল, শুভ প্রমুখ।

অনুষ্ঠানে এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিকের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনায় দোয়া পরিচালনা করেন আক্তারুজ্জামান আক্তার। পরে কেক কেটে এমপি তৌফিকের ৫১তম জন্মদিন পালন করা হয়।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন