কিশোরগঞ্জের অষ্টগ্রামে নব নির্মিত ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেছেন সাংসদ তৌফিক

0
135
ছবি: পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ নব নির্মিত ভবনের উদ্বোধন করছেন এমপি তৌফিক।

সর্বশেষ আপডেট 1 year আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্ট: কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুটি নবনির্মিত ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি। সোমবার (১২ এপ্রিল) দুপুরে প্রথমে অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ও পরে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্র্মিত পৃথক দুটি ভবনের উদ্বোধন করেন এমপি তৌফিক।

এ সময় বাঙ্গালপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক ভূঞার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম, সরকারি রোটারী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মুজতবা আরিফ খান, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহাম্মদ, অষ্টগ্রাম উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শেখ তৌফিকুল ইসলাম, ও যুগ্ম আহ্বায়ক শামসুল আলম শামীম প্রমুখ।

ছবি: বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ নব নির্মিত ভবনের উদ্বোধন করছেন এমপি তৌফিক।

পরে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কাছেদ মিয়ার সভাপতিত্বে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। এছাড়া তিনি পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের পরাশর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত একটি ভবনেরও উদ্বোধন করেন।

২০১৯-২০২০ অর্থবছরে বরাদ্দকৃত ১ কোটি ৬১ লক্ষ ৯৫ হাজার ৬ টাকা ব্যায়ে নির্মাণ করা হয় বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবন ও একই অর্থবছরে ১ কোটি ৬৪ লক্ষ ৫৯ হাজার ৮৪৮ টাকা ব্যায়ে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনটি নির্মাণ করা হয়। এছাড়া ২০১৮-২০১৯ অর্থবছরে ৭৩ লক্ষ ৬৬ হাজার ২৮০ টাকা ‌ব্যায়ে পরাশর পাড়া সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের ভবনটি নির্মাণ করা হয়।

অত্র এলাকার সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে নব নির্মিত ভবন দুটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে জানান স্থানীয়রা।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন