কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দূর্ঘটনায় গৃহবধূ নিহত

0
33
A double yellow line on a road curving into the distance.

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গৃহবধূ স্মৃতি আক্তার (২০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত ও গৃহবধূর শ্বশুর মোটর সাইকেল চালক কুতুব উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার চরিয়াকোনা এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত স্মৃতি আক্তার এক সন্তানের জননী। তিনি বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী এবং কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের পুলিশ কনস্টেবল শামসুল আলম পণ্ডিতের মেয়ে।

জানা যায়, রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে শ্বশুর কুতুব উদ্দিন তার পুত্রবধূ স্মৃতি আক্তারকে নিয়ে মোটর সাইকেলে করে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদী যাচ্ছিলেন। পথে চরিয়াকোনা এলাকায় পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হন শ্বশুর কুতুব উদ্দিন।

গুরুতর আহত মোটর সাইকেল চালক কুতুব উদ্দিনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি দেখে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান বলেন, নিহতের লাশ উদ্ধার, ঘাতক ট্রাক ও মোটর সাইকেল আটক করা হয়েছে। তবে ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে গেছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন