কিশোরগঞ্জের তাড়াইলে জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার

0
30

সর্বশেষ আপডেট 10 months আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের তাড়াইলে পতিত জমি থেকে শাহ আলম (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার রাউতি ইউনিয়নের ভাওয়াল এলাকায় পতিত জমি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

শাহ আলম রাউতি ইউনিয়নের শিবপুর এলাকার বাসিন্দা ইদ্রিস আলীর পুত্র। সে পেশায় একজন অটোরিক্সা চালক।

শাহ আলমের মামা জাকির হোসেন জানান, গতকাল দুপুরে বাড়ি থেকে অটোরিক্সা নিয়ে বের হওয়ার পর বাড়ি ফিরতে দেরী হওয়ায় রাতেই তাকে খুঁজতে বের হয় তার স্বজনরা। তাকে না পেয়ে রাতভর তার ব্যবহৃত মুঠোফোনে ফোন দিলেও রিসিভ হয়নি। পরে সকালে তারা জানতে পারেন ভাওয়াল এলাকায় একটি পতিত জমিতে তার মরদেহটি পড়ে আছে। সেখানে গিয়ে মরদেহটি শনাক্ত করেন তারা। পড়ে থাকা মরদেহটির কিছু দূরেই ছিল তার অটোরিক্সাটি। তবে কে বা কারা হত্যা এ বিষয়ে কিছু বলতে পারছেন না তিনি।

তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা হত্যা করেছে প্রাথমিকভাবে জানা যায়নি। মরদেহটি ময়নাতদন্তের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন