কিশোরগঞ্জে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বিদায় সংবর্ধনা

0
119

সর্বশেষ আপডেট 7 months আগে | নিউজ ভিশন ২৪

বিশ্ববিদ‌্যালয় প্রতিনিধি: কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর সাবেক উপাচার্য প্রফেসর ড. মোঃ সুলতান উদ্দিন ভূঞাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (৫ মার্চ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় সভাকক্ষে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ও ট্রেজারার প্রফেসর অনিল চন্দ্র সাহার সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. দুর্গাদাস ভট্টাচার্য, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. আ ন ম নৌশাদ খান, ট্রাস্টি সদস্য ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার, মুনির আহমেদ, একেএম মাহবুব আলম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বিদায়ী উপাচার্য প্রফেসর ড. মোঃ সুলতান উদ্দিন ভূূঞা, কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মেঃ আরজ আলী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান, গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মোঃ বদরুল হুদা সোহেল, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান জুয়েল চৌধুরী প্রমুখ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টের সদস্যসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক নিবেদিতা দত্ত।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন