কিশোরগঞ্জে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের বৃক্ষরোপন কর্মসূচী

0
151

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

বিশ্ববিদ্যালয় সংবাদদাতাঃ “সবুজ বৃক্ষ-নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ“ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচী-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যম্পাসে এ বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ সুলতান উদ্দিন ভূঞা ও বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি সদস্য ও বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির সদস্য কৃষিবিদ ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি সদস্য চৌধুরী খায়রুল হাসান, একেএম মাহবুবুল আলম, মোঃ মনিরুল হক, আইন বিভাগের চেয়ারম্যান মহসিন খান, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক জুয়েল চৌধুরী, ইংরেজী বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক বদরুল হুদা সোহেল, প্রশাসনিক কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান খান, প্রমোশন ইনচার্জ মোঃ মহসিন, আইটি কর্মকর্তা অর্ঘ্য শুক্তি চৌধুরী, লাইব্রেরী ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম, সহকারী জনসংযোগ কর্মকর্তা তোফায়েল আহমেদ প্রমুখ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল ট্রাস্টি সদস্য, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন