কিশোরগঞ্জে সনাতন বিদ্যার্থী সংসদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
138

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতাঃ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক ও সনাতন বিদ্যার্থী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি কুশলবরন চক্রবর্তীকে হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সনাতন বিদ্যার্থী সংসদ কিশোরগঞ্জ জেলা শাখা। বুধবার (২১ অক্টোবর) বিকালে কিশোরগঞ্জ শহরের কালী বাড়ি মোড় এলাকায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সনাতন বিদ্যার্থী সংসদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি যামীনি রায়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি রিপন রায় লিপু, সনাতন বিদ্যার্থী সংসদ কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সৈকত দাস, সহ- সভাপতি পিংকু, দীপক দাস সহ- সভাপতি, সনাতন বিদ্যার্থী সংসদ বাজিতপুর উপজেলা শাখার সভাপতি সুবিনয় কুমার সাহা, কিশোরগজ্ঞ জেলা ছাএলীগ নেতা বিবেকানন্দ রায়, বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ কিশোরগঞ্জ শাখার সভাপতি প্রশান্ত দাস, বাংলাদেশ হিন্দু মহাজোট কিশোরগঞ্জ শাখার সভাপতি নিলয় পাল আদর প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সনাতন বিদ্যার্থী সংসদ কিশোরগঞ্জ জেলা শাখার সদস্য সচিব রুপক দেব।
এছাড়া মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট ক্ষিতিশ দেবনাথ।

গত ১৮ অক্টোবর রাতে ফেসবুক মেসেন্জার এ এক অডিও বার্তায় কুশলবরন চক্রবর্তীকে খুন ও ২০২৬ সালের মধ্যে দেশ থেকে সমগ্র হিন্দু সম্প্রদায় কে সমূলে বিনাশ করে দিবে বলে হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করে মানববন্ধনে বক্তারা ঘটনায় জড়িত সকলকে অবিলম্বে গ্রেফতার ও হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তার স্বার্থে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন