কিশোরগঞ্জে সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত-৩

0
39

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতাঃ কিশোরগঞ্জে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মা, মেয়েসহ ৩ জন নিহত হয়েছে। এছাড়া এক পথচারীসহ আরো ৩ জন আহত হয়েছেন। তাদেরকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার (৫ অক্টোবর) দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। সিএনজিচালিত অটোরিকশার সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালক ও যাত্রী মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, সিএনজিচালক বুলবুল (৪০), জেসমিন (২৭) ও জেসমিনের মা (৬০)। এছাড়া আহতরা হচ্ছে, নিহত জেসমিনের ছোটবোন মুক্তা (২২), জেসমিনের চার বছর বয়সী শিশুপুত্র ও পথচারী সিদ্দিক মিয়া (৬০)।

নিহতদের মধ্যে সিএনজিচালক বুলবুল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং জেসমিন জেলার পাকুন্দিয়া উপজেলার তালদর্শী গ্রামের আব্দুল হামিদের মেয়ে।

পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেসমিন তার মা-বোন ও শিশুপুত্রকে সাথে নিয়ে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পাকুন্দিয়ার বাড়িতে যাওয়ার জন্য একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন