কুলিয়ারচর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগে মাঠে নেমেছে কেন্দ্রীয় ছাত্রলীগ

0
50

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪


মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর: নির্বাচনি তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভা নির্বাচন।

এ নির্বাচনকে ঘিরে প্রতীক বরাদ্দ হওয়ার পর থেকে কুলিয়ারচর পৌর এলাকায় বইছে নির্বাচনি হাওয়া। প্রার্থীদের প্রতীক সম্বলিত নির্ধারিত কালার এবং মাপের পোষ্টার ও ব্যানারে ছেয়ে গেছে হাট-বাজার ও পাড়া-মহল্লা। দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রচন্ড শীত উপেক্ষা

করে কাক ডাকা ভোর হতে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী এলাকায় স্বাস্থ্যবিধি মেনে ব্যাপক গণসংযোগ করে ভোটারদের নিকট গিয়ে কুশল বিনিময় করে ভোট চেয়ে বেড়াচ্ছেন । এছাড়া দোয়া চেয়ে বেড়াচ্ছে ছোট বড় সকল শ্রেণীপেশা মানুষের নিকট। বসে নেই প্রার্থীদের আত্মীয় স্বজন ও কর্মী সমর্থকরাও।

এরই অংশ হিসেবে মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল থেকে
বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সৈয়দ হাসান সারওয়ার মহসিন এর পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগে মাঠে নেমেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সহ সভাপতি মো. নজরুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি সোহাগ মির্জা, কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের পৃষ্ঠপোষক, কুলিয়ারচর বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের অভিভাবক, সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ নেতা হাবিবুল্লাহ কামাল সহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা স্বাস্থ্যবিধি মেনে কুলিয়ারচর বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করে নৌকা প্রতীকে ভোট চেয়ে বেড়ান ।

জানা যায়, এবারের নির্বাচনে ৫৫ জন প্রার্থীর মধ্যে মেয়র পদে ২ জন, সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন ।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, এ পৌরসভায় মোট ভোটার ২৫ হাজার ১৪৩ জন। এতে পুরুষ ভোটার ১২ হাজার ৬ শ জন ও মহিলা ভোটার ১২ হাজার ৫৪৩ জন। এই প্রথম এ পৌরসভায় ইভিএম-এর মাধ্যমে ভোটারগণ তাদের ভোট প্রয়োগ করবেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন