নানা আয়োজনে এমপি তৌফিকের ৫১তম জন্মদিন পালন

0
116

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে নানা আয়োজনে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের ৫১তম জন্মদিন পালন করা হয়েছে। দিনটি উপলক্ষ্যে মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকালে কিশোরগঞ্জ শহরস্থ শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে জেলা ছাত্রলীগের উদ্যোগে রক্তদান ও ফ্রি রক্তের গ্রুপ নির্নয় করা হয়।

কিশোরগেঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এড. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এড. এমএ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়রমাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক, আমিনুল ইসলাম বকুল, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি, জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক এড. মোঃ মীর আমিনুল ইসলাম সোহেল, যুগ্ন-আহবায়ক রুহুল আমিন খান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম প্রমুখ।

এছাড়া এছাড়া দুপুরে এতিমখানায় এমপি তৌফিকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে অসহায়, দুস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ ও সন্ধ্যায় গুরুদয়াল সরকারি কলেজ মুক্তমঞ্চে ফানুস উড়িয়ে, কেক কাটা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা ছাত্রলীগ।

ছবি: মিঠামইন উপজেলা ছাত্রলীগের আয়োজনে এমপি তৌফিকের জন্মদিন পালন।

মিঠামইন: অপরদিকে সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিকের ৫১তম জন্মদিন জন্মদিন উপলক্ষে মিঠামইন উপজেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল ও কেক কাটা হয়।

মিঠামইন উপজেলা ছাত্রলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) সোহান ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিঠামইন উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান এড শরীফ কামাল, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক একেএম মাইন উদ্দিন খন্দকার, মিঠামইন থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন ডালিম, কাউসার আহমেদ পাভেল প্রমুখ। এছাড়া মিঠামইন উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছবি: অ্ষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের আয়োজনে এমপি তৌফিকের জন্মদিন পালন।

অষ্টগ্রাম: অপরদিকে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের আয়োজনে রেজওয়ান আহাম্মদ তৌফিকের ৫১তম জন্মদিন পালন করা হয়। জন্মদিন উপলক্ষ্যে অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগ এমপি তৌফিকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করে। পরে সন্ধ্যায় অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ অফিসে কেক কেটে জন্মদিন পালন করে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শরীফুল ইসলাম সোহাগ, অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগ নেতা শেখ তারিফ আহাম্মেদ, মোমেন শাহ মধু, রশেদুন্নবী তানভীর, সিহাব সৌরভ, বিল্লাল হোসেন রামিন, আঃ সাত্তার শাওন, প্রবীর জয়, রিকু সাহা, রিয়াজুল সৌরভ, শাহরিন শরৎ, শাহান, বিজয় প্রমুখ।

এছাড়া অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নে সাংসদ রেজওয়ান আহমেদ তৌফিক এমপির ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও কেক কাটা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা স্বপন চক্রবর্তী, বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম আপন, নাজমুল খোকন প্রমুখ।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন