ফ্রান্সে মহানবীকে অবমাননা: অষ্টগ্রামে উপজেলা যুব পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

0
50

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রকাশ ও অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে অষ্টগ্রাম উপজেলা যুব পরিষদ।
সোমবার (২ নভেম্বর) সকালে অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়।

উপজেলা যুব পরিষদের আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও অষ্টগ্রাম উপজেলা আহলে সুন্নাতের সভাপতি পীরজাদা মাওলানা সৈয়দ জহুরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত কেন্দ্রীয় পরিষদের সদস্য ও অষ্টগ্রাম উপজেলা আওয়ামী উলামা লীগের সভাপতি মাওলানা কারী জালাল উদ্দীন আশরাফী, কিশোরগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত এর যুগ্ম সাধারণ সম্পাদক ও অষ্টগ্রাম উপজেলা আওয়ামী উলামা লীগের সাধারণ সম্পাদক মাওলানা কাজী আব্দুস সামাদ আজাদ, অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মুফতি শরীফুল ইসলাম আশরাফী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ফ্রান্সের প্রেসিডেন্ট মহানবী (সা.) এর ব্যাঙ্গ ছবি প্রকাশ ও তাঁকে অবমাননার বিষয়ে তীব্র নিন্দা প্রকাশ করেন। সকলকে ফ্রান্সের তৈরী সকল ধরনের পন্য বর্জনের ঘোষনা দেন বক্তারা। এছাড়া বাংলাদেশে থেকে ফ্রান্সের দূতাবাস বন্ধের দাবিও জানান তারা।

পরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে গিয়ে শেষে হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন