বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সংবাদ সম্মেলন

0
20

সর্বশেষ আপডেট 10 months আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতাঃ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা।
” নারীর প্রতি সহিংসতা বন্ধ কর, সম অধিকার নিশ্চিত কর” এই শ্লোগানেকে সামনে রেখে উক্ত আন্তর্জাতিক কার্যক্রমের সাথে একাত্মতা প্রকাশ করে সারাদেশব্যপী উদযাপিত আয়োজনের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে মহিলা পরিষদ, কিশোরগঞ্জ জেলা শাখার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন মহিলা পরিষদ, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট মায়া ভৌমিক। স্বাগত বক্তব্য রাখেন মহিলা পরিষদ, কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আতিয়া হোসেন।
নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের কার্যক্রমের সারসংক্ষেপ তুলে ধরেন মহিলা পরিষদ, কিশোরগঞ্জ জেলা শাখার লিগ্যাল এইড সম্পাদক হামিদা বেগম।
নারীর প্রতি সহিংসতা বন্ধ করা এবং সমঅধিকার নিশ্চিত করার বিষয়ে বাংলাদেশ মহিলা পরিষদের সুপারিশ উপস্থাপন করেন যথাক্রমে উক্ত পরিষদের সাংগঠনিক সম্পাদক জাহানারা ইসলাম এবং সদস্য কোহিনূর আফজাল।
সংবাদ সম্মেলনে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাহফুজা আরা পলক।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন