অষ্টগ্রামের বাঙ্গালপাড়ায় দুঃস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

0
97

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

 

মোঃ আতাউল গনী, বাঙ্গালপাড়া (অষ্টগ্রাম) প্রতিনিধি: কুয়েত প্রবাসী ছায়েদুল হক (জাবের)’র উদ্যোগে অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। অষ্টগ্রাম উপজেলার করমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আজ ১২জানুয়ারী বাঙ্গালপাড়া ইউনিয়নের সকল গ্রামের ৭শ দুঃস্থ ও অসহায়দের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
এর আগে বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক ভূঞার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম (জেমস) ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মোল্লা ও অষ্টগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব। এ সময় অষ্টগ্রাম থানার এ.এস.আই মোঃ ফারুক হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ছায়েদুল হক (জাবের)’র উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে ৭শ দুঃস্থ,অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়। উল্লেখ্য তিনি প্রায়ই বিভিন্ন পার্বন ও দুর্যোগকালীন সময়ে ইউনিয়নের দুঃস্থ,অসহায়দের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে থাকেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন