ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক ট্যাংক বিস্ফোরণে আহত ৫

0
13

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

ভিশন ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক ট্যাংক বিস্ফোরণে ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (২৭ ফেব্রয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কালীবাড়ি মোড়ের ভিআইপি বেকারিতে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শিমরাইল কান্দি এলাকার বাসিন্দা বেকারির মালিক লিটন চৌধুরী (৪০), কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া কান্দুঘর এলাকার মারুফ মিয়া (৩৫), ব্রাহ্মণবাড়িয়া পৌর কালীবাড়ি মোড়ের বাসিন্দা শাহালম মিয়া, নবীনগর উপজেলার পারভেজ মিয়া (৫০) ও নবীনগর জালশুকা এলাকার হোসেন মিয়া (৪০)।

আহত পৌর শহরের ফুলবাড়িয়া এলাকার পারভেজ মিয়া বলেন, মাল কেনার জন্য ভিআপি বেকারিতে যায়। মালামাল প্যাক করার সময় আমি আর আহত মারুফ বাহিরে কথা বলতে ছিলাম হঠাৎ বিকট আকারে সেফটিক ট্যাংকটি ফেটে যায় তখন আমার হাত ও পিঠে ব্যাথা পাই। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুলা আল মামুন বলেন, আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে ভর্তি করানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, এখন আপাতত কিছু বলা যাচ্ছে না তদন্ত করে দেখে বলা যাবে। ফায়ারসার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে ওসি জানান। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন