ভাষা শহীদদের প্রতি অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাবের শ্রদ্ধা

0
86

সর্বশেষ আপডেট 2 years আগে | Nazrul Sagar

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছে অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাব।

রবিবার (২১ ফেব্রয়ারি) সকালে অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগরের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে প্রেসক্লাব কার্যালয়ের সামনে থেকে সকল সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে একটি প্রভাতফেরী মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে পূষ্পার্ঘ্য অর্পণ করেন। অষ্টগ্রাম উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পূষ্পার্ঘ্য অর্পনের পর ভাষা সৈনিক কাজী আব্দুল বারীর কবর জিয়ারত করেন প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা। পরে প্রেস ক্লাব কার্যালয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বাংলা ভাষার মর্যাদা রক্ষার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলী রহমান, প্রেসক্লাব সদস্য ও বিশিষ্ট লেখক সাজ্জাদ হোসাইন সমুজ, আতাউল গণি, আমিনুল হক নজরুল, ঝুটন মিয়া, অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিরুল ইসলাম প্রুমখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অষ্টগ্রাম উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও প্রাবন্ধিক খন্দকার আবু সুফিয়ান।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন