নিউজ ভিশনে সংবাদ প্রকাশ; শওকতের চিকিৎসার দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান রন্টি

0
143

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতাঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামের কাস্তুল ইউনিয়নের শান্তিনগরের বাসিন্দা ”হানটিংটন্স কোরিয়া” নামক বিরল রোগে আক্রান্ত হতদরিদ্র শওকত মিয়ার বাসস্থান ও যাবতীয় চিকিৎসার দায়িত্ব নিলেন উপজেলার কাস্তুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হক রন্টি

দীর্ঘ পনের বছর যাবৎ হতদরিদ্র শওকত মিয়া (৬৩) বিরল রোগে আক্রান্ত হয়ে বিনাচিকিৎসায় অর্ধাহারে অনাহারে মানবেতর জীবন যাপন করছিলেন। তার অসহায়ত্ব নিয়ে নিউজ ভিশন ২৪সহ জাতীয় পত্রিকা দৈনিক আমাদের সময়, দি ডেইলি পেনব্রীজ ও বেশ কয়েকটি পত্রিকায় খবর প্রকাশিত হলে, কাস্তুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল হক রন্টি অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগরকে নিয়ে শওকত মিয়ার বাড়িতে যান। তিনি তার খোঁজ খবর নিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন।

তিনি বলেন, পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন পড়ে আমি আপনার (শওকত) সম্পর্কে বিস্তারিত অবগত হয়েছি। আজ থেকে আপনার চিকিৎসার যাবতীয় দায়িত্ব আমি নিলাম। তিনি তার স্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনি সবসময় আমার সাথে যোগাযোগ রাখবেন। আপনাদের প্রয়োজনীয় ঔষধ-পত্র যথা সময়ে বাড়ি পৌঁছে দেব। আর আপনাদের থাকার জন্য প্রয়োজনীয় বাসস্থানের ব্যবস্থাও আমি করব ইনশাল্লাহ।

উল্লেখ্য গত ১৮ জানুয়ারি নিউজ ভিশন টুয়েন্টিফোর ডট কমে “অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছেন বিরল রোগে আক্রান্ত শওকত” শিরোনামে সংবাদ প্রকাশ হলে বিষয়টি স্থানীয় মহলের দৃষ্টি আকর্ষণ করে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন