হোসেনপুরে শিশু মরিয়ম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

0
19

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় শিশু মরিয়ম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে। রোববার (০১ নভেম্বর) সকাল ১১টার দিকে হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজের সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করে শিশুদের হাসি ফাউন্ডেশন নামের একটি সংগঠন।

মানববন্ধনে শিশুদের হাসি ফাউন্ডেশনের সদস্য ছাড়াও স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন-শিশুদের হাসি ফাউন্ডেশনের সভাপতি মাহমুদুল হক রিয়াদ ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলামসহ অরো অনেকেই।

মানববন্ধনে বক্তারা শিশু মরিয়মকে নির্যাতন করে হত্যার দায়ে অভিযুক্ত এলাহি শুভ দম্পতির দ্রুত বিচার দাবি করেন। কিশোরগঞ্জের উপজেলার বীরপাইকশা গ্রামের দরিদ্র সিরাজুল ইসলামের মেয়ে মরিয়মকে (৭) দুই মাস আগে কাজের মেয়ে হিসেবে এলাহি শুভ দম্পতি তাদের দাউদকান্দি উপজেলার বাসায় নেয়। পরে গত বুধবার (২৮ অক্টোবর) সকালে ওই দম্পতি মরিয়মের মরদেহ নিয়ে হোসেনপুর উপজেলার বীরপাইকশা গ্রামের বাড়িতে আসেন।

এসময় মরিয়মকে নির্যাতন করে হত্যা করা হয়েছে এমন অভিযোগে মরিয়মের বাড়ির ও স্থানীয় লোকজন ওই দম্পতিকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটকরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের ভাদুরগর পূর্বপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে এলাহি শুভ (৩৪) ও তার স্ত্রী নাদরাতুল আহমেদ (২৩)। এলাহি শুভ একটি বেসরকারী কোম্পানীতে চাকরি করার সুবাদে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার বুল্লিরপাড়া এলাকায় বাসাভাড়া নিয়ে সস্ত্রীক বসবাস করেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন