অষ্টগ্রাম উপজেলা প্রশাসনের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

0
59

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

বরিবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টায় অষ্টগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলমের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে প্রভাতফেরি মিছিল বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে এসে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে শহীদ মিনার প্রাঙ্গণে এক মিনিট নিরবতা পালন ও ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

পরে সকাল শহীদ মিনার প্রাঙ্গণেই সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আফতাব প্রমুখ।
আলোচনা অনুষ্ঠান শেষে ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল বারীর সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রভাতফেরি ও আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অষ্টগ্রাম সরকারী রোটারী ডিগ্রী কলেজ, অষ্টগ্রাম সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়, অষ্টগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়, অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবসহ সকল দপ্তরের অফিস প্রধান ছাড়াও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন