কিশোরগঞ্জের অষ্টগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল

0
126

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগ নেতা শেখ তৌফিকুল ইসলাম তারিফের সভাপতিত্বে বিকালে অষ্টগ্রাম উপজেলাধীন তাহফিজুল কোরআন দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা শরীফুল ইসলাম সোহাগ, ছাত্রনেতা বিল্লাল হোসাইন রামিন, সারোয়ার খান প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা রাশেদুন্নবী তানভীর, জুম্মন ইসলাম, মিজবাহ উদ্দিন আল-আমিন, রেদুয়ান সাদ, মোমেন শাহ, সিহাব সৌরভ, সাত্তার শাওন, রাজ্জাক খন্দকার, প্রবীর জয়, প্রান্ত সাহা, সামিউল নুহাশ, এমএস রানা, শামীম আহামেদ, রাজ্জাক ফকির, শাহরিন আহামেদ শরৎ, বিজয়সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এ সময় দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম সৌরভ।

অপরদিকে অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নঈম এর নেতৃত্বে পৃথক দোয়া, মিলাদ ও শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা মুন্না হাসান,সাইফুল্লাহ সাদী হরিশংকর, প্রিন্স, শাওন, তোফাজ্জল, তানভিরসহ অন্যান্য ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন