কিশোরগঞ্জের কুখ্যাত সন্ত্রাসী হাছু ডাকাত গ্রেফতার

0
32

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতাঃ কিশোরগঞ্জের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আবু হানিফ ওরফে হাছু ডাকাতকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে টহল পুলিশের লিমা-১ এর দায়িত্বপ্রাপ্ত অফিসার এস.আই চন্দন কুমার পাল ৩ জন কনস্টেবল জানতে পারে আবু হানিফ হাছু ডাকাতের দল মাদকসেবন করছে। তথ্য পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের সাথে অশোভনীয় আচরণ করে হাছু ডাকাতের দল। পরে তদন্ত মিজানুর রহমান খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। তিনি সরজমিনে উপস্থিত হয়ে মাদকসহ হাছু ডাকাত ও তার সহযোগী হারুনকে গ্রেফতার করেন। পরে কিশোরগঞ্জ মডেল থানায় এস.আই চন্দন কুমার পাল বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেন।

জানা যায়, ঘটনার দিন রাতে কর্তব্যরত পুলিশ কনস্টেবলের গায়ে হাত তুলেছে বলে এলাকাবাসী জানান। হাছুর চেঁচামেচি শুনে আশপাশের মানুষ ছুটে এসে তা দেখতে পায়। পরে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার উপস্থিতিতে হাছুকে মাদক সেবন অবস্থায় গ্রেফতার করে থানায় নেয়া হয়।

উল্লেখ্য যে, আবু হানিফ ওরফে হাছুর বিরুদ্ধে প্রায় অর্ধশত মামলার মধ্যে হত্যা, ডাকাতি, নদী দখল, ভূমিদস্যুতা ও দ্রুত বিচার মামলা চলমান থাকা অবস্থায় গত ১৭ এপ্রিল আলোচিত সাগর (১৪) হত্যা মামলা থেকে প্রভাবশালী মহলের হস্তক্ষেপে দ্রুত জামিন পেয়ে যায়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, মাদকসহ হাছুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা রজু করা হয়েছে এবং আলামতসহ তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন