কিশোরগঞ্জে অষ্টগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান; দুই প্রতিষ্ঠানকে জরিমানা

0
120

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে দুইটি ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতে উপজেলার জনসেবা ডায়গনস্টিক সেন্টারের কোনো ধরনের লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা ও মেহরাব হেলথ কেয়ার ও জেনারেল হাসপাতালকে পর্যাপ্ত বর্জ নিষ্কাশন ব্যবস্থা না থাকায় এক হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল আলম ও অষ্টগ্রাম উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোবারক হোসেন আকন্দ ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে মেহরাব হেলথ কেয়ার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে জানান, আমাদের প্রতিষ্ঠানটি সদ্য নির্মিত একটি প্রতিষ্ঠান। আমরা ইতিমধ্যে একটি প্রাইভেট ক্লিনিক স্থাপনের জন্য যেসব লাইসেন্সের প্রয়োজন সকল বিষয়ে আবদেন করেছি। হাসপাতাল লাইসেন্সের কার্যক্রম চলমান রয়েছে। তবে করোনকালীন সময়ে স্বল্প পরিসরে কার্যক্রম পরিচালনায় লোকবল কম থাকায় বর্জ নিস্কাশন ব্যবস্থার অপর্যাপ্ততা থাকায় আজ ভ্রাম্যমান আদালত আমাদের প্রতিষ্ঠানকে এক হাজার টাকা জরিমানা করেন।

অন্যদিকে ভ্রাম্যমান আদালতের বিষয়ে উপজেলার জনসেবা ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, উপজেলায় জনসেবা ডায়গনস্টিক সেন্টার ও মেহরাব হেলথ কেয়ার এন্ড জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। জনসেবা ডায়াগনস্টিক সেন্টারে কোনো ধরনের লাইসেন্স না থাকায় প্রতিষ্ঠানটিকে ১০ হাজার টাকা ও মেহরাব হেলথ কেয়ার এন্ড জেনারেল হাসপাতালের পর্যাপ্ত বর্জ নিষ্কাশন ব্যবস্থা না থাকায় এক হাজার টাকা জরিমানা করা হয়।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন