শ্রীলেখা ছাড়াই ফিরছে মীরাক্কেল

0
9

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

ভিশন বিনোদন: ১১ অক্টোবর থেকে টেলিভিশনের পর্দায় ‘ভালো থাকার ভ্যাকসিন’ নিয়ে আসছে ‘মীরাক্কেল’র নতুন সিজন। আবারও মীরের সঞ্চালনায় হাসির বিস্ফোরণ ঘটাবেন প্রতিযোগীরা।

এবার বিচারকের আসনে কারা থাকছেন, এ নিয়ে বেশ কিছুদিন ধরে চলছিল জল্পনা। এর আগে ‘মীরাক্কেল’র বিচারক হিসেবে নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীলেখা-রজতাভ-পরাণ ত্রয়ীকে দেখতেই অভ্যস্ত হয়ে পড়েছিলেন দর্শক। সেই অভ্যাস এবার ভাঙতে চলেছে।

অজ্ঞাত কারণে এবার শো থেকে বাদ পড়েছেন শ্রীলেখা। দুঃখপ্রকাশ করে শো থেকে বাদ পড়ার কথা জানিয়েছিলেন তিনি নিজেই। এরপর সবার আগ্রহ ছিল, কে আসবেন শ্রীলেখার পরিবর্তে। ধারণা করা হচ্ছে, শ্রীলেখার বদলে ‘মীরাক্কেল-১০’র বিচারকের আসন গ্রহণ করবেন
অভিনেত্রী পাওলি দাম।

কমেডি শো’টির জনপ্রিয় সঞ্চালক মীর একটি ইনস্টাগ্রাম পোস্টে বেশকিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যায়, মীরের পাশে পাওলি দামসহ আরও আছেন টলিউডের আরেক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আর মীরের পাশে দাঁড়িয়ে রয়েছেন কাঞ্চন মল্লিক ও বিশ্বনাথ বসু।

প্রায় ১০ বছর ধরে শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রযোজিত-পরিচালিত ‘মীরাক্কেল’র বিচারকের আসনে দেখা গেছে শ্রীলেখাকে। কেন এবার তাঁকে দেখা গেল না। সে বিষয়ে তেমন কিছু না জানা গেলেও ফেসবুক পোস্টে তিনি লিখেছিলেন ‘আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। এভাবেই বোধহয় সত্যি কথা বলার দাম চোকাতে হলো!’

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন