করোনা আক্রান্ত ট্রাম্প মাস্ক খুলে ছবির জন্য পোজ দিলেন

0
28

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

ভিশন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বরাবরই নানা সব উদ্ভট কার্যক্রমের সমালোচিত। এবার হাসপাতাল থেকে হোয়াইট হাউজে ফিরেই করোনায় আক্রান্ত ট্রাম্প মাস্ক খুলে ফেলেছেন। হোয়াইট হাউজের ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তুলতেই তিনি এ কাণ্ড ঘটিয়েছেন। শুধু ট্রাম্প নন, তার ঘনিষ্ঠ বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছেন। ট্রাম্প অবিবেচকের মতো কাজ করে তার আশেপাশের লোকজনকে বিপদে ফেলছেন বলে অভিযোগ সমালোচকদের।

৭২ ঘণ্টা চিকিৎসা নিয়ে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টার থেকে স্থানীয় সময় সোমবার হোয়াইট হাউজে ফিরেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। চিকিৎসকরা জানিয়েছেন, এখনো ট্রাম্প বিপদমুক্ত নন। কিন্তু ট্রাম্প সে অনুযায়ী আচরণ করছেন না।

যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণ গেছে ২ লাখ ১০ হাজারের বেশি মানুষের। ট্রাম্প শুরু করোনাতে গুরুত্ব দেননি। তিনি করোনা আক্রান্ত হওয়ার পর সে অবস্থান বজায় রেখেছেন। তিনি মার্কিন জনগণকে বলেছেন, কভিডের ভয়ে ভীত হবেন না। এটি যেন আপনার জীবনে কোনো প্রভাব না ফেলে।
ট্রাম্পের এমন বক্তব্যের সমালোচনা করে মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন জানিয়েছে, ট্রাম্পের বোঝা উচিত প্রেসিডেন্ট হিসেবে তিনি যে চিকিৎসা পেয়েছেন তা অধিকাংশ মার্কিনীদের ভাগ্যে জোটে না।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন