অষ্টগ্রামে পিএসসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন

0
112

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামের বিলমাকসা নদীর উপর অষ্টগ্রাম-বাধাঘাট-কলমা সড়কে ২৮২০মিঃ চেইনেজে ৪৫০মিটার দৈর্ঘ্য পিএসসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের বাধাঘাট এলাকায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর অষ্টগ্রাম কর্তৃক আয়োজিত ও এলজিইডি কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলী আমিনুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চু, সরকারী রোটারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতবা আরিফ খান, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মানিক কুমার দেব ও পূর্ব অষ্টগ্রাম ইউপি চেয়ারম্যান কাছেদ মিয়া।

বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী গোলাম সামদানী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রত্না, কাস্তুল ইউপি চেয়ারম্যান সাইফুল হক রন্টি ও উপজেলা যুব লীগ সভাপতি রফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

এখানে উল্লেখ্য যে, বিল মাকশা নদীর উপর ৭৭,৮৯,৭৫,৭৯৯ (সাতাত্তর কোটি ঊনানব্বই লক্ষ পঁচাত্তর হাজার সাতশত নিরানব্বই) টাকা ব্যয়ে নির্মিত ও ৪৫০মিটার দৈর্ঘ্য পিএসসি গার্ডার ব্রীজটির নির্মাণ কাজ শেষ হলে উপজেলা সদরের সাথে সড়ক পথে কলমা, আদমপুর ও খয়েরপুর-আব্দুল্লাহপুর এই তিনটি ইউনিয়নের সরাসরি যোগাযোগ স্থাপিত হবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন