কিশোরগঞ্জের অষ্টগ্রামে ছুরিকাঘাতে যুবক নিহত

Date:

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে রিপন মিয়া (২০) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছে। বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার হাবেলীপাড়ার রাধামাধব আখড়া এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত রিপন মিয়া অষ্টগ্রাম উপজেলার সদর ইউনিয়নের আলমদীঘিরপার এলাকার শিশু মিয়ার ছেলে। নিহত রিপন পেশায় রাজমিস্ত্রীর কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে হত‌্যাকান্ডটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘাতক বর্ষা সরকার (২১) ওরফে বসু সরকারের সাথে নিহত রিপন মিয়ার পূর্ব শত্রুতা ছিলো বলে নিহতের স্বজনেরা জানান।

ঘাতক বর্ষা সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের মহানন্দ সরকারের পুত্র। সে দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কুতুবমসজিদ পাড়া এলাকায় তার মামা মায়া রাম সরকারের বাড়িতে বসবাস করে আসছিলো। বর্ষা সরকার ওরফে বসু এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব‌্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ছিলো বলে একাধিক এলাকাবাসী অভিযোগ করেন। ঘটনার পর থেকে ঘাতক বর্ষা সরকার পলাতক রয়েছে।

বুধবার (২৪ মার্চ) সন্ধ‌্যার পরে কোনো এক সময় হাবেলীপাড়া রাধামাধব আখড়া এলাকায় ঘাতক বর্ষা সরকার (২১) রিপন মিয়াকে হত‌্যা করে পালিয়ে যায় বলে জানা যায়। পরে রাত সাড়ে নয়টার দিকে রাধামাধব আখড়া এলাকার রাস্তার পাশে নিহত রিপন মিয়াকে দেখতে পেয়ে কয়েকজন পথচারী অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব‌্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও সহকারী সার্জন ডা: মিজানুর রহমান নিউজ ভিশনকে জানান, নিহত রিপন মিয়াকে তার স্বজনেরা চিকিৎসার জন‌্য জরুরী বিভাগে নিয়ে আসলে আমরা তাকে মৃত অবস্থায় পাই। পরে অষ্টগ্রাম মডেল থানায় নিহতের লাশ হস্তান্তর করি।

অষ্টগ্রাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্ল‌্যা ঘটনার সত‌্যতা স্বীকার করে নিউজ ভিশনকে জানান, ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে হত‌্যাকান্ডটি ঘটেছে। ঘটনার পর সহকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) এস.এম আজিজুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল সংগ্রহ করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন‌্য কিশোরগঞ্জ ২৫০ শয‌্যার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘাতককে গ্রেফতারের প্রচেষ্টা অব‌্যহত রয়েছে ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

হাইতির প্রধানমন্ত্রীর পদত্যাগ

হাইতির প্রধানমন্ত্রী এরিয়েল হেনরি পদত্যাগ করেছেন। গুয়েনার প্রেসিডেন্ট এবং...

কোভিড বিশ্বব্যাপী মানুষের আয়ু ১.৬ বছর কমিয়েছে : গবেষণা

কোভিড-১৯ মহামারির প্রথম দুই বছরে বিশ্বব্যাপী মানুষের গড় আয়ু...

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইন কার্যকর

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) কার্যকরের ঘোষণা দিয়েছে সরকার।...

ত্রাণ নিতে আসা ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা, নিহত ৭

ফিলিস্তিনের গাজা শহরের দক্ষিণে কুয়েত গোলচত্বরে ত্রাণ নিতে জড়ো...