কিশোরগঞ্জে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা

0
21
নিহত অটো রিকশা চালক পরান

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে পরান (১৮) নামে এক অটোরিকশা চালককে গলা কেঁটে হত্যা করে অটোরিকশা ছিনতাই করার চেষ্টা করেছে ছিনতাই চক্র। মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের গদার বাড়ি সংলগ্ন স্থানে এই ঘটনাটি ঘটে। নিহত পরান কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের লতিফপুর কসাই বাড়ির ইদ্রিছ আলীর ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার (২০ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের বটতলা এলাকা থেকে যাত্রীবেশে ছিনতাই চক্রের তিন সদস্য পরানের অটোরিকশায় ওঠে। পরে অটোরিকশাটি সগড়া বিশ্বরোড এলাকায় পৌঁছলে চক্রটির সদস্যরা অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করলে পরান বাধা দেয়। পরে ছিনতাই চক্রের সদস্যরা অটো রিকশা চালক পরানের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকে।

তিনি আরো জানান, এ ঘটনায় পুলিশ শরীফ (১৭) নামে ছিনতাই চক্রের এক সদস্যকে আটক করেছে। সে চট্টগ্রামের মোগলটুলী এলাকার ছালাম মিয়ার ছেলে। এছাড়া হত্যাকন্ডে জড়িত আরো দুইজনকে সনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয়দর সাথে কথা বললে তারা জনায়, ছিনতাই চক্রের সদস্যরা পরানকে আঘত করে অটো রিকশা ছিনতাই করার চেণ্টা করে। পরানের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে ছিনতাই চক্রটি পালানোর চেষ্টা করে।

পরে ঘটনাস্থলের কাছাকাছি থাকা পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় শরীফ নামে ছিনতাই চক্রের এক সদস্যকে আটক করেছে বলে জানা যায়। মুমূর্ষু অবস্থায় পরানকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন