কিশোরগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন

Date:

সিনিয়র করেসপন্ডেন্ট: কিশোরগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপিত হয়েছে। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে জেলা প্রশাসনসহ, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক দল বিভিন্ন কর্মসূচীর আয়োজন করেন।

কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসন সভাকক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান, উপপরিচালক (স্থানীয় সরকার) মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বিজ্ঞ পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, পৌর মেয়র জনাব মোঃ পারভেজ মিয়া প্রমুখ। এছাড়া জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিসহ সকলের উপস্থিতিতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত মুজিব বর্ষ কর্ণারে সংরক্ষনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর একটি ছবি উন্মোচন করা হয়। ছবি উন্মোচন শেষে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে বক্তাগণ মাননীয় প্রধানমন্ত্রী বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার অবদান সম্পর্কে আলোচনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর জীবনীনির্ভর একটি প্রেজেন্টেশন উপস্থাপন করা হয় ও বিভিন্ন প্রামাণ্য ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। আলোচনা অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

অন্যদিকে সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ৭৪ পাউন্ডের বিশাল কেক কেটেছে কিশেরগঞ্জ পৌরসভা মেয়র মাহমুদ পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, পৌরসভার কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। কেক কাটা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচিরও আয়োজন করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমটির ঘোষিত কর্মসূচি অনুযায়ী কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে বৃক্ষারোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে। জেলা ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খানের নেতৃত্বে আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচিতে ৭৪ টি বৃক্ষরোপন করা হয়। এ সময় কিশোরগঞ্জ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

হাইতির প্রধানমন্ত্রীর পদত্যাগ

হাইতির প্রধানমন্ত্রী এরিয়েল হেনরি পদত্যাগ করেছেন। গুয়েনার প্রেসিডেন্ট এবং...

কোভিড বিশ্বব্যাপী মানুষের আয়ু ১.৬ বছর কমিয়েছে : গবেষণা

কোভিড-১৯ মহামারির প্রথম দুই বছরে বিশ্বব্যাপী মানুষের গড় আয়ু...

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইন কার্যকর

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) কার্যকরের ঘোষণা দিয়েছে সরকার।...

ত্রাণ নিতে আসা ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা, নিহত ৭

ফিলিস্তিনের গাজা শহরের দক্ষিণে কুয়েত গোলচত্বরে ত্রাণ নিতে জড়ো...