কিশোরগঞ্জে র‌্যাবের পৃথক অভিযান; অষ্টগ্রাম ও করিমগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার-৩

0
235

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রাম থেকে ১৩৮৫ পিস ইয়াবাসহ মোঃ রহিম ভূইয়া (৩৩) ও করিমগঞ্জ উপজেলা থেকে মোঃ হিরা (২১) ও মোঃ শুভ (২২) নামে তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (৪ অক্টোবর) পৃখক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১৪ সিপিসি-২ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের মাদক ব্যবসায়ী মোঃ রহিম ভূইয়া দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলাসহ আশেপাশের জেলাগুলোতে মাদক ব্যবসা করে আসছিলো। তথ্যের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে মোঃ রহিম ভূইয়ার উপর গোপন নজরদারি রাখা হলে মাদক ব্যবসায়ের সাথে তার সম্পৃক্ততা পাওয়া যায়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২এর একটি আভিযানিক দল রবিবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে পাঁচটার দিকে অভিযান চালিয়ে অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রহিম ভূইয়া পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের মোঃ মিলু ভূইয়ার পুত্র। এ সময় তার কাছে থেকে ১৩৮৫ (তেরশ পচাঁশি) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে জেলার করিমগঞ্জ উপজেলা থেকে ৪৮ পিস ইয়াবাসহ মোঃ হিরা (২১) ও মোঃ শুভ (২২) নামে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (৪ অক্টোবর) দুপুরে তাদের করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ হিরা করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের মুড়িকান্দি গ্রামের মোঃ ইদ্রিস আলীর পুত্র ও মোঃ শুভ একই ইউনিয়নের দেওপুর গ্রামের মোঃ তোফাজ্জল হোসেনের পুত্র। এ সময় তাদের কাছ থেকে ৪৮(আটচল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ২টি মোবাইল সেট উদ্ধার করে র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি আভিযানিক দল।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান (লেঃ কমান্ডার বিএন) নিউজ ভিশনকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত এবং মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কিশোরগঞ্জের অষ্টগ্রাম মডেল থানা ও করিমগঞ্জ থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন