মিঠামইনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ; শিশুসহ দগ্ধ ৯

Date:

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনের কাটখাল গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯জন দগ্ধ হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে রান্না করার সময় গ্যাসের পাইপের লিক থেকে গ্যাস পুরো ঘরে ছড়িয়ে পড়লে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়। অগ্নিদগ্ধ সবাইকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে ।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে কাটখালের হাজীপাড়ায় সিলিন্ডার গ্যাসের পাইপের লিক থেকে গ্যাস পুরো ঘরে ছড়িয়ে পড়ে এ সময় সিপাইনেছা রান্না করার জন্য দিয়াশলাই এর কাঠি দিয়ে আগুন জ্বালায়। এ সময় সাথে সাথে সিলিন্ডার গ্যাসের বিস্ফোরণ ঘটে । সিলিন্ডারের আগুন ঘরে ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন অগ্নিদগ্ধদের উদ্ধার করে এবং আগুন নেভায়। এতে আবদুস সালামের স্ত্রী সিপাই নেছা, দুই ছেলে কামাল ও আনোয়ার, জুয়েনা, মেয়ে তাসলিমা, দুই নাতি উম্মে হাবিবা (দেড় মাস), উম্মে হানি (২বছর ৬ মাস) ও পারভীনসহ নয়জন অগ্নিদগ্ধ হয়। অগ্নিদগ্ধ নয়জনের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

ভাগলপুর জহুরুল মেডিকেল কলেজ হাসপাতাল ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা: আবু বক্কর সিদ্দিক বলেন, তাদের প্রথমে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

হাইতির প্রধানমন্ত্রীর পদত্যাগ

হাইতির প্রধানমন্ত্রী এরিয়েল হেনরি পদত্যাগ করেছেন। গুয়েনার প্রেসিডেন্ট এবং...

কোভিড বিশ্বব্যাপী মানুষের আয়ু ১.৬ বছর কমিয়েছে : গবেষণা

কোভিড-১৯ মহামারির প্রথম দুই বছরে বিশ্বব্যাপী মানুষের গড় আয়ু...

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইন কার্যকর

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) কার্যকরের ঘোষণা দিয়েছে সরকার।...

ত্রাণ নিতে আসা ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা, নিহত ৭

ফিলিস্তিনের গাজা শহরের দক্ষিণে কুয়েত গোলচত্বরে ত্রাণ নিতে জড়ো...