ভালো আছেন ম্যারাডোনা, মস্তিষ্কে সফল অস্ত্রোপচার

0
107

সর্বশেষ আপডেট 2 years আগে | নিউজ ভিশন ২৪

স্পোর্টস ভিশন: একদিন আগেই দিয়েগো ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক জানিয়েছিলেন দ্রুত সুস্থ হয়ে উঠছেন আর্জেন্টাইন কিংবদন্তি। পরদিনই মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে অস্ত্রোপচার করাতে হয়েছে। তবে ইতোমধ্যেই তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার করা হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করে ম্যারাডোনার চিকিৎসক লিওপোলোদো লুক বলেন, ‘এই রক্ত জমাট সফলভাবে সরিয়ে নেওয়া হয়েছে। তার এই অস্ত্রোপচারে কোনো সমস্যা হয়নি। তিনি জেগেছেন। সবকিছু ভালো আছে।

এর আগে গত সোমবার (০২ নভেম্বর) নিজ দেশে শারীরিক অবস্থা খারাপ হলে ১৯৮৬ বিশ্বকাপের মহানায়ককে হাসপাতালে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় অস্ত্রোপচারের জন্য ইপেন্সা সানাতোরিয়াম হাসপাতাল থেকে আরেকটি ক্লিনিকে স্থানান্তর করা হয়।

অনেকেই ধারণা করছেন, ম্যারাডোনা করোনা ভাইরাসে আক্রান্ত। তবে এ ব্যাপারে তার চিকিৎসক আশ্বস্ত করে জানিয়েছেন, এমন কোনো সংক্রমণ তার শরীরে নেই। তবে তিনি রক্তস্বল্পতা এবং পানিশূন্য হয়ে পড়েছিলেন।

তার চিকিৎসক জানান, ম্যারাডোনার শারীরিক স্বাস্থ্য খারাপ হয়েছিল কারণ তিনি মানসিকভাবে সুস্থ ছিলেন না।

১৯৮৬ বিশ্বকাপজয়ী ম্যারাডোনা আর্জেন্টিনার শহর লা প্লাতার একটি হাসপাতালে ভর্তি আছেন। যেই শহরে তিনি স্থানীয় প্রিমেরা ডিভিশনের ক্লাব জিমনাসিয়া দে লা প্লাতার কোচ হিসেবে কাজ করছেন।

অসুস্থ হওয়ার তিন দিন আগে ৩০ অক্টোবর নিজের ৬০তম জন্মদিন উদযাপন করেন ম্যারাডোনা।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন